শুক্রবার ৯ ডিসেম্বর প্রাক্তন কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধীর জন্মদিন (Sonia Gandhi Birthday)। কংগ্রেস নেত্রীর ৭৬’তম জন্মদিনে তাঁকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Prime Minister Narendra Modi)। টুইট করে কংগ্রেস নেত্রীকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী (Prime Minister of India)। তিনি লেখেন, “শ্রীমতী সনিয়া গান্ধীকে জন্মদিনের শুভেচ্ছা। তাঁর সুস্থ্য এবং দীর্ঘ জীবনের কামনা করি”।

আজ ৭৬ পূর্ণ করে ৭৭ -এ পা দিলেন কংগ্রেস প্রাক্তন সভাপতি। জন্মদিন উদযাপনের জন্যে রাজস্থানের (Rajasthan) রণথম্বোরে (Ranthambore) পৌঁছালেন সোনিয়া গান্ধী। জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেবেন ছেলে রাহুল গান্ধী (Rahul Gandhi) এবং মেয়ে প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)।

দেখুনঃ 

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)