নয়াদিল্লি: সূচনা শেঠের ৪ বছর বয়সী ছেলের হত্যা নিয়ে তোলপাড়ের মাঝেই গ্রেটার নয়ডায় (Greater Noida) ফের একটি মর্মান্তিক হৃদয়বিদারক ঘটনা ঘটে গেলো। মার্কিন যুক্তরাষ্ট্র (US) থেকে গ্রেটার নয়ডায় পরিবারের সঙ্গে দেখা করতে আসা ৩৩ বছর বয়সী একজন মহিলা তাঁর ৬ মাস বয়সী মেয়েকে নিয়ে ১৬ তলা অ্যাপার্টমেন্টের বারান্দা থেকে ঝাঁপ দেন। ঘটনাস্থলেই মা ও শিশু উভয়েরই মৃত্যু হয়। আরও পড়ুন: Suchana Seth: হোটেল ১০ জানুয়ারি পর্যন্ত বুক করলেও, ছেলেকে খুনের পর ৭-এ তড়িঘড়ি গোয়া ছাড়ে সূচনা

সূত্রে খবর, মহিলা একজন গৃহকর্মী। তাঁর মেয়ের জন্মের পর থেকেই তিনি বিভিন্ন স্বাস্থ্য সমস্যায় ভুগছিলেন এবং বিষণ্ণ অবস্থায় ছিলেন। তিনি প্রায় দুই সপ্তাহ আগে দুই সন্তানকে সঙ্গে নিয়ে ভারতে এসেছিলেন তাঁর ভাই এবং মায়ের সঙ্গে দেখা করতে।

দেখুন 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)