নয়াদিল্লি: মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪ রিয়া সিংহ (Miss Universe India 2024 Rhea Singha) বিশ্বখ্যাত অযোধ্যার রাম লীলায় (Ayodhya's Ram Lila) দেবী সীতার ভূমিকায় অভিনয় করতে চলেছেন। মাত্র ১৯ বছরে রূপ-লাবণ্যে বিশ্ব কাঁপিয়েছিলেন সুন্দরী রিয়া সিংহ। বিজেপি নেতা এবং অভিনেতা-গায়ক মনোজ তিওয়ারি ভগবান রামের ভূমিকায় এবং বিজেপি নেতা ও অভিনেতা রবি কিষাণ সুগ্রীবের ভূমিকায় অভিনয় করবেন।

মিস ইউনিভার্স জানালেন, ‘আমি মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪, দেবী সীতার ভূমিকায় বিশ্বের বৃহত্তম রাম লীলার জন্য অযোধ্যায় আসছি। ভগবান রাম ও সীতার আশীর্বাদে আমি এই সুযোগ পেয়েছি। গত বছর ৩৬ কোটি মানুষ রাম লীলা দেখেছিলেন। এই বছরে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে প্রায় ৫০ কোটি এটির সাক্ষী হবেন। আমি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং অযোধ্যার প্রতিষ্ঠাতা রামলীলা সুভাষ মালিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’  দেখুন ভিডিও-

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)