নয়াদিল্লি: কর্ণাটকের (Karnataka) প্রাক্তন মুখ্যমন্ত্রী জগদীশ সেত্তার (Former Chief Minister Jagadish Shettar) আজ আবার বিজেপি (Bharatiya Janata Party- BJP)-তে ফিরলেন। গত বছর কর্ণাটক বিধানসভা নির্বাচনের আগে তিনি কংগ্রেস (Congress)-এ যোগ দিয়েছিলেন। আরও পড়ুন: interim Union Budget 2024-25: কর্মীদের হাতে হালুয়া তুলে দিয়ে বাজেটের ঘণ্টা বাজালেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমন (দেখুন ভিডিও) 

কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী জগদীশ সেত্তার ২০২৩ সালে কর্ণাটক বিধানসভা নির্বাচনের আগে বিজেপি ছেড়েছিলেন কারণ তাঁকে তখন টিকিট দেওয়া হয়নি। তিনি আজ আবার বিজেপিতে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার তিনি বিজেপি সদর দফতরে পৌঁছেছেন দলের তরফ থেকে তাঁকে স্বাগত জানানো হয়।

দেখুন ভিডিও

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)