Merry Christmas 2021 Wishes: বড়দিনে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (President Ram Nath Kovind) ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ লিখেছেন, "সহ-নাগরিকদের, বিশেষ করে ভারত ও বিদেশের খ্রিস্টান ভাই ও বোনেদের শুভ বড়দিন। এই আনন্দের উপলক্ষ্যে আসুন আমরা এমন একটি সমাজ গড়ার সংকল্প করি যা ন্যায় ও স্বাধীনতার মূল্যবোধের উপর ভিত্তি করে গড়ে ওঠে এবং আমাদের জীবনে যীশু খ্রিস্টের শিক্ষাকে গ্রহণ করি।"

টুইটে প্রধানমন্ত্রী লিখেছেন, "সবাইকে বড়দিনের শুভেচ্ছা! আমরা যীশু খ্রীষ্টের জীবন এবং মহৎ শিক্ষার কথা স্মরণ করি, যা সেবা, দয়া এবং নম্রতার উপর সর্বোচ্চ জোর দিয়েছে। সবাই সুস্থ ও সমৃদ্ধশালী হোক। চারিদিকে সম্প্রীতি থাকুক।"

টুইট: 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)