আগামী ১৯ এপ্রিল মহারাষ্ট্রের (Maharashtra) গড়চিরৌলিতে (Gadchiroli) ভোট। লোকসভা নির্বাচনের (Loksabha Election) প্রথম দফাতেই মহারাষ্ট্রের এই অঞ্চলে ভোট হবে। মাওবাদী-উপদ্রুত এই এলাকায় ভোটের প্রস্তুতি শুরু হয়েছে জোর কদমে তবে সাবধানতা অবলম্বন করে। গড়চিরৌলিতে যখন ভোটের প্রস্তুতি শুরু হয়েছে, সেই সময় সেখানে ভোটগ্রহণকারী আধিকারিকরা পৌঁছতে শুরু করেছেন তবে হেলিকপ্টারে করে। ভোটকর্মীদের নিরাপত্তায় যাতে কোনওরকম ঘাটতি না পড়ে, তার জন্যই  তাঁদের হেলিকপ্টারে করে সংশ্লিষ্ট স্থানে নিয়ে যাওয়া হচ্ছে বলে খবর।

আরও পড়ুন: Lok Sabha Election Schedule Viral Post: ১৯ এপ্রিল লোকসভা ভোট, গণনা ২২শে? নির্বাচন নির্ঘণ্টের ভাইরাল পোস্ট ভুয়ো বলে জানাল কমিশন

দেখুন ভিডিয়ো...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)