লোকসভা নির্বাচনে বিজেপির জয় নিয়ে আশাবাদী প্রতিটি বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা। যে যার নিজের রাজ্য থেকে বেশি পরিমাণে লোকসভার আসন জিততে মরিয়া। এরই মাঝে বিজেপির জয় নিয়ে নতুন স্লোগান দিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।মুখ্যমন্ত্রী যোগী তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে টুইট করে লিখেছেন, আধার হবে ৮০, এনডিএ ছাড়াবে ৪০০, আরও একবার মোদী সরকার।

বিহারের নওয়াদা লোকসভা কেন্দ্রে  রাজনৈতিক সমাবেশে ভাষণ দেওয়ার সময়, বিহার সফরে থাকা যোগী বলেছিলেন যে দেশে আবার বিজেপি-এনডিএ সরকার গঠনের জন্য ভগবান বুদ্ধ এবং মহাবীরের পবিত্র ভূমি বিহারে অভূতপূর্ব উত্সাহ দেখা গেছে।এমনকি নওয়াদা লোকসভা কেন্দ্রের জনগণ 'মোদীর গ্যারান্টি'-তে তাদের আস্থার সীলমোহর দিতেও প্রস্তুত। দেখুন টুইট-

 

,

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)