বাংলাদেশ রেলওয়ে থেকে প্রাপ্ত বার্তার অনুযায়ী ১৩১২৯ কলকাতা-খুলনা বন্ধন এক্সপ্রেস (13129 Kolkata-Khulna Bandhan Express) যে ট্রেনটি কলকাতা থেকে আগামী ২৫ জুলাই ছাড়ার কথাএবং 13130 খুলনা-কলকাতা বন্ধন এক্সপ্রেস ট্রেনটি আগামী ২৫ জুলাই কলকাতাতে পৌঁছানোর কথা ছিল দুটি ট্রেনই বাতিল বলে ঘোষণা করা হল। বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনের সময় থেকে তাঁর প্রভাব পড়েছে রেলযাত্রায়। বাংলাদেশ রেলের বার্তা অনুসারে গত ২১ জুলাই বন্ধন এক্সপ্রেস বাতিল ছিল।এখন আগামীকালের অর্থাৎ ২৫ জুলাইতেও বন্ধন এক্সপ্রেস বাতিল রাখার সিদ্ধান্ত নিল বাংলাদেশ রেল। এক্ষেত্রে শর্ত সাপেক্ষে বাতিল ট্রেনের ভাড়ার সম্পূর্ণ অর্থ ফেরত দেওয়া হবে।

শর্ত গুলি হল-

প্রথমতঃ কলকাতা শহরের সংশ্লিষ্ট টিকিট কাউন্টার থেকে কেনা টিকিটের সম্পূর্ণ অর্থ ফেরত শুধুমাত্র কলকাতার বিশেষ টিকিট কাউন্টার গুলিতেই প্রদান করা হবে।

দ্বিতীয়তঃ হারানো/মিসপ্লেসড টিকিটের কোনো ফেরত দেওয়া হবে না।

তৃতীয়তঃ বিদেশি পর্যটকদের কাউন্টারে পিআরএসের কার্যক্রমের সময়ের মধ্যেই টিকিটের সম্পূর্ণ অর্থ ফেরত দেওয়া হবে। টিডিআর ইস্যু করা হবে না বলে পূর্ব রেল সূত্রের খবর।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)