অন্ধ্রপ্রদেশে চন্দ্রবাবু নায়ডুর (Chandrababu Naidu) পশথগ্রহণ অনুষ্ঠানে একেবারে অন্য ছবি দেখা গেল। টিডিপি প্রধানের শপথ অনুষ্ঠানে জনসেনার প্রধান পবন কল্য়াণের সঙ্গে সাক্ষাৎ করেন নরেন্দ্র মোদী। শুধু তাই নয়, পবন কল্যাণ এবং তাঁর দাদা সুপারস্টার চিরঞ্জীবীর হাত ধরে তাঁদের মঞ্চে নিয়ে আসেন এবং গল্প করেন মোদী। সেই সঙ্গে একই মঞ্চে দেখা যায় দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্তকেও। স্ত্রীকে নিয়ে রজনীকান্ত নায়ডুর শপথে হাজির হয়ে মোদীর সঙ্গে সাক্ষাৎ করেন। নায়ডুর তারকা-খচিত শপথ অনুষ্ঠানে মোদীর সঙ্গে সাক্ষাতে হাজির হন নন্দমুরি বালাকৃষ্ণও।

আরও পড়ুন: N Chandrababu Naidu: প্রধানমন্ত্রীর হাজিরায় অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী পদে শপথ চন্দ্রবাবুর, টিডিপি প্রধানকে জড়িয়ে ধরে শুভেচ্ছা মোদীর

দেখুন ভিডিয়ো...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)