গুজরাটে বৃষ্টি জনিত দুর্যোগ মোকাবিলায় ত্রাণ ও উদ্ধার কাজের জন্য কেন্দ্র ৬ কলাম সেনা পাঠিয়েছে। দ্বেবভূমি দ্বারকা, আনন্দ, ভদোদরা, খেড়া, মরবি ও রাজকোট -বৃষ্টি -বিপর্যস্ত এই জেলাগুলিতে সেনা কর্মীদের নিযুক্ত করা হবে। ইতিমধ্যেই গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল ত্রাণসামগ্রীর সঠিক বন্টন এবং প্রয়োজনীয় পরিষেবাগুলি নিশ্চিত করতে প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাদের ছুটি বাতিল করেছেন। গুজরাটের ত্রাণ কমিশনার অলোক কুমার পান্ডে জানিয়েছেন যে মুখ্যমন্ত্রী মানব সুরক্ষা সম্পর্কিত সমস্যাগুলি সমাধানের জন্য সমস্ত জেলা আধিকারিকদের সঙ্গে একটি ভিডিও কনফারেন্স করেন । তিনি সেখানে জানান যে রাজ্য প্রশাসনকে অবশ্যই নিশ্চিত করতে হবে যে বিদ্যুৎ, ওষুধ বা অন্যান্য প্রয়োজনীয় সরবরাহের কোনও ঘাটতি না থাকে।

বর্তমানে ১৪ টি জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী (NDRF) এর ও ২২ টি রাজ্য বিপর্যয় মোকাবিলা দল রাজ্যের বিভিন্ন জায়গায় ত্রাণ কাজ চালাচ্ছে। অবিরাম ভারি বর্ষণ জনিত কারণে এপর্যন্ত ‌৯ জনের মৃত্যু হয়েছে। একজন নিখোঁজ। আবহাওয়া দপ্তর ৩০ তারিখ পর্যন্ত মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করেছে। মান্ডবি- কান্দলা বন্দরে তিন নম্বর বিপদ সংকেত দেওয়া হয়েছে।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)