নিজেকে ভারতীয় সেনার ক্যাপ্টেন (Captain of Indian Army) পরিচয় দিয়ে প্রচুর মানুষকে চাকরি দেওয়া নামে প্রতারণা করেছিল । কিন্তু, শেষ রক্ষা হল না। শনিবার রবি চৌধুরী নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। তাকে রাজস্থানের (Rasthan) যোদপুরের (Jodhpur) রাইকো বাগ রেলওয়ে (Raika Bagh railway station) স্টেশনে সালাসার এক্সপ্রেস (Salasar Express) থেকে ধরা হয়।

রাজস্থানের ঝুনঝুনো অঞ্চলের ক্ষেত্রী এলাকার বাসিন্দা রবি চৌধুরীর বাড়ি থেকে সেনার ইউনিফর্ম, পরিচয়পত্র , ক্যান্টিন কার্ড ও জাট রেজিমেন্টের স্টারও বাজেয়াপ্ত করা হয়েছে। আরও পড়ুন: BJP MP Gets Two-year imprisonment In UP: শপিংমলে ভাঙচুর জেরে ২ বছরের জেল হেফাজত উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ রামশঙ্কর কাঠেরিয়া

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)