২০১৪ লোকসভার (Lok Sabha Polls 2024) পর থেকে একের পর এক নির্বাচনে খারাপ ফল করছে কংগ্রেস (Congress)। ক মাস আগে পাঁচ রাজ্যের বিধানসভা কংগ্রেসের ফল এত খারাপ হয় যে, হাত চিহ্নের শিবির অস্তিত্ব সঙ্কটে পড়ছে। বছর আটেক আগেও যারা দেশের সরকার চালাচ্ছিল, তারা এখন দেশের মাত্র দুটি রাজ্যে একার জোরে ক্ষমতায় আছে। এমন সময় যে করেই হোক প্রত্যাবর্তন করতে ভোট বিশেষজ্ঞ প্রশান্ত কিশোরের শরণাপন্ন হল কংগ্রেস।

২০২৪ লোকসভা নির্বাচনে ভাল ফল করতে হলে তার রোডম্যাপ, কী কৌশল করতে হবে তা নিয়ে প্রশান্ত কিশোরের সঙ্গে বৈঠকে দলের অন্তবর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী সহ দলের শীর্ষ নেতৃত্ব। আরও পড়ুন: দলিত ছাত্রকে দিয়ে পা চাটানোর অভিযোগ, ভিডিয়ো ঘিরে শোরগোল উত্তরপ্রদেশে, আটক ৬

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)