মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)-কে তামিলনাড়ুর দত্তক পুত্র হিসেবে অ্যাখা দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী এমকে স্ট্য়ালিন (MK Stalin)। দীর্ঘ ১৫ বছর ধরে আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করা ধোনি তামিলনাড়ুর মানুষের সবচেয়ে বড় ভালবাসা হয়ে উঠেছেন।

দেশের পূর্বাংশ ঝাড়খণ্ডের মাহি এখন দক্ষিণের তামিল গড়ে থালা ধোনি। তিনি ধোনির খুব বড় ভক্ত বলে স্ট্যালিন জানালেন। সঙ্গে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী আশাপ্রকাশ করলেন, ধোনি সিএসকে-র হয়ে খেলা চালিয়ে যাবেন। ধোনি সবার অনুপ্রেরণা বলে জানালেন স্ট্য়ালিন। জোর জল্পনা, ৪১ বছরের ধোনি এবারই শেষবার আইপিএল খেলছেন। আরও পড়ুন-Lionel Messi: সৌদি ক্লাব আল-হিলালের প্রস্তাবে রাজি মেসি!

দেখুন টুইট

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)