ছোট পর্দায় আত্মপ্রকাশ করছেন অভিনেত্রী কাজল। ডিজনি+ হটস্টারের আসন্ন শো আমেরিকান টেলিভিশন সিরিজের হিন্দি রূপান্তর দ্য গুড ওয়াইফ-এ প্রধান ভূমিকায় দেখা যাবে তাঁকে। দ্য গুড ওয়াইফ এর মূল সংস্করণে জুলিয়ানা মার্গুলিস প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। ডিজনি প্লাস হটস্টার তাদের সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি প্রোমো প্রকাশ করেছেন তাতেই উকিলের পোশাকে প্রস্তুত হয়ে কাজলকে দেখা গেছে আদালতে প্রবেশ করতে।

ওটিটি প্ল্যাটফর্মে এটি কাজলের প্রথম অভিনয়। কাজল এর আগে Netflix রিলিজ ত্রিভাঙ্গাতে অভিনয় করেছিলেন, যেটিতে তিনি তানভি আজমি এবং মিথিলা পালকারের সাথে অভিনয় করেছিলেন এবং রেনুকা শাহানে দ্বারা পরিচালিত হয়েছিল।

 

 

View this post on Instagram

 

A post shared by Disney+ Hotstar (@disneyplushotstar)

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)