পুদুচেরিতে জন্মানো ভারতীয় বংশোদ্ভূত পরিচালক এম নাইট শ্যামালন (M Night Shyamalan) হলিউডে জনপ্রিয়তা আকাশছোঁয়া। 'দ্য সিক্স সেন্স'(The Sixth Sense) থেকে 'গ্লাস', 'আনব্রেকেবেল'--শ্যামলন মানেই একেবারে ব্যতিক্রমী চমক। এবার সেই শ্যামলন নিয়ে এলেন তাঁর নতুন ছবি 'ট্র্যাপ'(TRAP)। ছবির কাহিনি একেবারে অন্য ধরনের।

এক ব্যক্তি, তাঁর মেয়েকে নিয়ে যান একটি মিউজিক কনসার্টে। সেখানে গিয়ে সেই ব্যক্তির সঙ্গে ঘটতে থাকে অদ্ভূত ঘটনা। সে জানতে পারে এই কনসার্টে যোগদানের নামে এখানে উপস্থিত বহু দর্শকদের আসলে ফাঁদে বা ট্র্যাপে ফেলা হয়েছে। কী করে তারা উদ্ধার পাবে, আদৌও কি সেটা ফাঁদ? তা নিয়েই এই সাইকো থ্রিলার সিনেমা। আগামী ৯ অগাস্ট বিশ্বব্যাপি রিলিজ করবে এই সিনেমা।

দেখুন ট্রেলার

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)