গতকাল, শনিবার আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বকাপ ক্রিকেটে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে যান বলিউডের জনপ্রিয় অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। মোদী স্টেডিয়ামে দাঁড়িয়ে রোহিত শর্মাদের হয়ে গলা ফাটাতে দেখা যায় বলিউডের আইটেম গার্ল উর্বশীকে। ম্যাচ দেখতে দেখতে হাসি মুখে রিলও করতে দেখা যায় 'সনম রে' গার্লকে। কিন্তু মোদী স্টেডিয়াম ম্যাচ দেখতে গিয়ে তাঁর দামি আই ফোনটা হারিয়ে ফেললেন ঊর্বশী।

বলি অভিনেত্রীর সোনায় মোড়ানো আই ফোন ১৫ প্রো ফোনটি মোদী স্টেডিয়াম থেকে চুরি গিয়েছে বলে খবর। উর্বশীর পাশাপাশি মোদী স্টেডিয়ামে আরও দুই ব্যক্তির আই ফোন খোয়া যায়। চলতি বছর আইপিএলে মোদী স্টেডিয়ামে শতাধিক আই ফোন চুরি হয়েছিল। বারবার মোদী স্টেডিয়ামে চুরির ঘটনায় বিরক্ত ক্রীড়াপ্রেমীরা।

দেখুন উবর্শীর এক্স

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)