মাস খানেক পরেই মুক্তি পেতে চলেছে আলি আব্বাস জাফরের বহু প্রতীক্ষিত সিনেমা বড়ে মিয়াঁ, ছোট মিয়াঁ। অ্যাকশন থ্রিলার ই সিনেমায় বড়ে মিয়াঁ-র চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমার, আর ছোটে মিঁয়ার চরিত্রে টাইগার শ্রফ-কে। এই ছবির প্রমোশনাল ইভেন্টে লখনৌ-তে গিয়েছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। সেই ইভেন্টে বড় অশান্তি হল। দীর্ঘক্ষণ অপেক্ষা করেও অক্ষয়-রা না আসায় ধৈর্ষের বাঁধভাঙে ভক্তদের। অক্ষয় আসতেই উন্মাদনা-ক্ষোভ মাত্রা ছাড়ায়। শয়ে শয়ে ভক্তরা অক্ষয়ের কাছে যেতে যান। হুড়োহুড়িতে অনেকে পড়ে যান। পদপিষ্ঠ হয়ে বড় দুর্ঘটনার আশঙ্কা ছিল।

পরিস্থিতি সামলাতে পুলিশকে লাঠিচার্জ করতে হয়। ক্ষোভে স্টেজে বসা থাকা অক্ষয় কুমারের দিকে ধেয়ে আসে জুতো। এমন ভিডিয়ো এখন সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল।

দেখুন ভিডিয়ো

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)