বছরের শুরুতে ২৫ জানুয়ারি পাঠান দিয়ে বড়পর্দায় কামব্যাক করেছিলেন কিং খান। তারপর বছরের মাঝামাঝি এসেছে জওয়ান। এবার বছরের শেষে আসার পালা নতুন ছবি 'ডাঙ্কি'র। ২০২৩ সালে ইতিমধ্যে পাঠান এবং জওয়ানের মতো ২টি বড় ব্লকবাস্টার হিট ছবির পর এখন দেখার পালা ডাঙ্কি সেই ট্রেন্ড ধরে রাখতে পারে কিনা।

ডাঙ্কির ট্রেলার আজ মুক্তি পেতে চলেছে। ট্রেলার মুক্তির আগে মুম্বাই বিমানবন্দরে ডেনিম জ্যাকেট ও কার্গোতে দেখা মিলল কিং খানের। সঙ্গে মাথায় একটি টুপি আর চোখে চশমা। । এসআরকে-র স্টাইলিশ অবতার দেখে নেটিজেনরাডাঙ্কির ট্রেলারের জন্য উত্তেজিত হয়ে উঠেছে। শাহরুখ খান ছাড়াও রাজকুমার হিরানি পরিচালিত 'ডাঙ্কি'-তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তাপসী পান্নু, ভিকি কৌশল এবং বোমান ইরানি।২১শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)