Shaktimaan Casting Rumors: ও বড় স্টার হতে পারে, কিন্তু শক্তিমান হবে না! রণবীর সিংয়ের কথা শুনে নাক শিঁটকোলেন মুকেশ খান্না

Socially Subhayan Roy|

রণবীর সিংকে (Ranveer Singh) শক্তিমান (Shaktimaan) রূপে একেবারেই না-পসন্দ অভিনেতা মুকেশ খান্নার (Mukesh Khanna)। আর সে কথা নির্ধিদ্বায় বলে দিলেন ছোটপর্দার শক্তিমান। সম্প্রতি অভিনেতা নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে এ কথা স্বীকার করেন। তিনি বলেন, "দীর্ঘদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় দেখছি রণবীর সিংকে না শক্তিমানের চরিত্রে কাস্ট হওয়ার খবর রটেছে। গুজব বলে এই নিয়ে কোনও মন্তব্যও রাখিনি। কিন্তু কয়েকদিন আগে যখন দেখলাম চ্যানেলের পক্ষ থেকেও এই খবরটি সত্যি বলে দাবি করা হচ্ছে তথন আমি আর মুখ বন্ধ করে থাকতে পারলাম না।  আমি বলে দিয়েছি এরকম ভাবমূর্তির ব্যক্তি অনেক বড় স্টার হতে পারে, কিন্তু শক্তিমান হওয়ার যোগ্য নন"।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change