ব্যান্দ্রায় মালাইকা অরোরার (Malaika Arora) বাবা-মায়ের বাড়িতে পৌঁছল ফরেন্সিক দল। কীভাবে মালাইকা অরোরার বাবা আত্মহত্যা করলেন, তার তথ্য, প্রমাণ খতিয়ে দেখতেই অভিনেত্রীর বাবা-মায়ের বাড়িতে ফরেন্সিক দলের আধিকারিকরা পৌঁছন। বুধবার সকালে মালাইকা অরোরার বাবা অনিল অরোরার (Anil Arora) মৃত্যর খবর মেলে। অনিল অরোরার মৃত্যুর খবর পেয়ে মালাইকা পুণে (Pune)  থেকে মুম্বইতে (Mumbai) ফেরেন। অন্যদিকে প্রাক্তন স্ত্রীর বাবার মৃত্যুর খবর সেখানে পৌঁছে যান আরবাজ খান। পরে সেলিম খান, সোহেল খানরাও মালাইকার বাড়িতে যান। মালাইকার প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুরকেও দেখা যায় অভিনেত্রীর মায়ের বাড়িতে হাজির হতে।

আরও পড়ুন: Malaika Arora's Father Anil Arora Dies by Suicide: ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা মালাইকার বাবার, দুঃসংবাদ পেতেই প্রাক্তন স্ত্রীর বাড়িতে ছুটলেন আরবাজ, দেখুন

মালাইকা অরোরার বাবা-মায়ের বাড়িতে হাজির ফরেন্সিক দলের সদস্যরা...

 

 

View this post on Instagram

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)