বর্তমানে জাপানে রয়েছেন পরিচালক এসএস রাজামৌলি ৷ সেখানে ছিল আরআরআর ছবির বিশেষ স্ক্রিনিং ৷ তারই মাঝে বৃহস্পতিবার ফের ভূমিকম্প অনুভূত হয় জাপানে ৷ রিখটার স্কেলে কম্পনের মাত্রা ছিল ৫.৩ ৷ সেই সময় ২৮ তলায় ছেলে কার্তিকেয়ার সঙ্গে আটকে পড়েন পরিচালক এসএস রাজামৌলি । কেমন ছিল সেই অভিজ্ঞতা, সোশাল মিডিয়ায় শেয়ার করলেন পরিচালকের ছেলে ৷ তিনি একটি ঘড়ির ছবি শেয়ার করেছেন ৷ যেখানে দেখা গিয়েছে, জাপানের আবহাওয়া দফতর থেকে একটি সতর্কবার্তা পাঠানো হয়েছে ৷ যাতে লেখা "এমারজেন্সি অ্যালার্ট ৷ ভূমিকম্প হওয়ার আগে সতর্কতা ৷ খুব শীঘ্রই জোরালো ভূমিকম্প হতে চলেছে ৷ শান্ত থাকুন ৷ কাছের কোথাও আশ্রয় গ্রহণ করুন ৷ আর্থকোয়েক আরলি ওয়ার্নিং ৷"

এরপর ক্যাপশনে কার্তিকেয়া লেখেন, "এক্ষুনি ভূমিকম্প অনুভব করলাম ৷ আমরা ২৮ তলায় রয়েছি ৷ আচমকাই মাটি কাঁপতে শুরু করল ৷ বেশ কিছুক্ষণ পর বুঝতে পারলাম এটা ভূমিকম্প ৷ আমি এটা নিয়ে আতঙ্কিত হয়ে পড়ছিলাম ৷ কিন্তু এখানকার বাসিন্দারা একটুও ভয় পেলেন না ৷ তাঁদের কাছে এ যেন, বৃষ্টি নামার মতো ৷"

দেখুন সেই ছবি-

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)