মালতী মেরি চোপড়া জোনাস। নিজের মেয়ের নাম দুই সংস্কৃতির সঙ্গে মিশিয়ে এমনই রাখেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সারোগেসি কেন বেছে নিলেন মালতীর জন্মের জন্য, তা নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা।  প্রিয়াঙ্কা জানান, কেন তিনি গর্ভধারণ করে সন্তানের জন্ম দেননি। প্রিয়াঙ্কার কথায়, তাঁর শারীরিক সমস্যা ছিল। সেই কারণেই সারোগেসির পথ বেছে নেন তাঁরা। পাশাপাশি সময়ের আগে জন্ম নেয় মালতী মেরি। নির্দিষ্ট সময়ের আগে জন্ম নেওয়ায়, মালতী খুব ছোট ছিল। ফলে দীর্ঘ ৬ মাস ধরে কখনও প্রিয়াঙ্কা আবার কখনও নিক মালতীর দেখভাল করেছেন। মেয়েকে কখনও প্রিয়াঙ্কা এবং নিক কাছছাড়া করেননি বলেও জানান অভিনেত্রী।

আরও পড়ুন: Priyanka Chopra, Vogue Magazine Cover: প্রথম ভারতীয় অভিনেতা হিসেবে ব্রিটিশ ম্যাগাজিন ভোগের কভারে প্রিয়াঙ্কা চোপড়া

 

View this post on Instagram

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)