অ্য়ানিমেল (Animal) মুক্তির পর থেকে ফের ববি দেওলের (Bobby Deol) জনপ্রিয়তা হু হু করে বাড়তে শুরু করেছে। 'লর্ড ববি'-তে মুখর তাঁর অসংখ্য অনুরাগী। ববি দেওল যখন বি টাউনে ফের ধামাকাদার কামব্যাক করেন, সেই সময় ফের সমালোচনার মুখে পড়লেন অভিনেতা। সম্প্রতি বিমানবন্দরে ববি দেওল যখন হাজির হন, তাঁর রাস্তায় পড়ে যান এক ভক্ত। অনুরাগীকে কার্যত হাত দিয়ে ঠেলে সরিয়ে, নিজের রাস্তা বের করে হেঁটে চলে যান ববি। ভক্তকে কেন ওভাবে ঠেলে দিলেন লর্ড ববি, তা নিয়ে ফের তাঁকে সমালোচনার মুখে পড়তে হয়।

আরও পড়ুন: Animal Box Office Collection: ছবি মুক্তির ১২ দিনে ৪৫০ কোটি পার রণবীরের 'অ্যানিম্যালের', দৈনিক রেকর্ডে পিছনে গদর-২ ও দঙ্গল (দেখুন পোস্ট)

দেখুন ভিডিয়ো...

 

 

View this post on Instagram

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)