পরিণীতি চোপড়া (Parineeti Chopra) কি অন্তঃসত্ত্বা?  সম্প্রতি অভিনেত্রী যখন একটি অনুষ্ঠানে হাজির হন, তাঁর ওভারসাইজের পোশাক দেখে প্রশ্ন তোলেন অনেকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়ে যায়। তবে চর্চা যতই হোক না কেন,  পরিণীতি যে অন্তঃসত্ত্বা নন, তা কার্যত স্পষ্ট করে দেন অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে পরিণীতি লেখেন...

আরও পড়ুন: Parineeti Chopra: পরিণীতি অন্তঃসত্ত্বা? গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে নায়িকা

অর্থাৎ যে কোনও ধরনের পোশাক নায়িকারা পরতে পারেন না, ছক ভাঙলেই যে তাঁদের নিয়ে সমালোচনা হয়, তা কার্যত স্পষ্ট করেন অভিনেত্রী। বেশ কয়েক মাস হল আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে সংসার করছেন পরিণীতি চোপড়া। আপ সাংসদের সঙ্গে বিয়ের পর থেকে অভিনেত্রীকে নিয়ে বিভিন্ন ধরনের চর্চায় মেতে ওঠেন নেটিজেনরা। এবারও তার বিকল্প হয়নি।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)