প্রথমবার কৃতির (Kriti Sanon) ঝুলিতে এসেছে জাতীয় পুরস্কার (National Film Award 2023)। ৬৯'তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে 'মিমি'র (Mimi) জন্যে সেরা অভিনেত্রীর খেতাব জিতেছেন নায়িকা। জাতীয় পুরস্কারে সম্মানিত হয়ে শনিবার সকাল সকাল পরিবারের সঙ্গে মুম্বইয়ের সিদ্ধিনিনায়ক মন্দিরে পুজো দিতে চলে গেলেন কৃতি শ্যানন (Kriti Sanon at Siddhivinayak Temple)। পরনে ছিল উজ্জ্বল হলুদ রঙের সালোয়ার। পুজো দিয়ে বেরিয়ে পাপারাৎজিদের মধ্যে প্রসাদ ভাগ করে নিলেন। অনুরাগীদের সঙ্গে দাঁড়িয়ে ছবিও তুললেন।

উল্লেখ্য, কৃতির পাশাপাশি গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির জন্যে আলিয়া ভাটও (Alia Bhatt) সেরা অভিনেত্রীর খেতাব জিতেছেন ৬৯'তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে। সেরা অভিনেতা অল্লু অর্জুন, পুষ্পার সৌজন্যে।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)