Janhvi Kapoor Video: ইতালিতে জাহ্নবী কাপুর কী করলেন, প্রেমিকের সঙ্গে ভিডিয়ো ভাইরাল হতেই জোর চর্চা, দেখুন

Socially Jayeeta Basu|

এ যেন একেবারে অন্যরকম জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) দেখা মিলল। তাও প্রকাশ্যে। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানে ইতালিতে হাজির হন বলিউডের তাবড় তারকারা। ইতালিতে আম্বানি-পুত্রে প্রাক বিবাহ অনুষ্ঠানে হাজির হয়ে প্রেমিক শিখর পাহাড়িয়াকে (Shikhar Pahariya ) নিজের হাতে খাইয়ে দিলেন জাহ্নবী কাপুর। প্রেমিক শিখর পাহাড়িয়া এবং বন্ধুদের সঙ্গে গল্প করতে গিয়ে অদ্ভুদ ছবি চোখে পড়ে। যেখানে বলিউড অভিনেত্রী আদর করে শিখর পাহাড়িয়াকে নিজের হাতে খাইয়ে দেন। ইতালিতে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে এমন এক ঝলক ভিডিয়ো চোখে পড়তেই তা নিয়ে নেটিজেনদের মধ্যে জোর চর্চা শুরু হয়ে যায়। জাহ্নবী কাপুর এবং শিখর পাহাড়িয়ার রসায়ান নিয়েও আলোচনা শুরু হয়ে যায় নেট মহলে।

আরও পড়ুন: Rajkummar Rao and Janhvi Kapoor: 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি' মুক্তির আগে গঙ্গা আরতিতে যোগ দিয়েছেন রাজকুমার রাও ও জাহ্নবী কাপুর

দেখুন ভিডিয়ো...

 

 

View this post on Instagram

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change