মুম্বইতে (Mumbai) এলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে বৃহস্পতিবার মুম্বইতে হাজির হন নায়িকা। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ে (Anant-Radhika's Wedding) উপলক্ষ্যে বৃহস্পতিবার স্বামী নিকের সঙ্গে দেশে ফেরেন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী। বিমানবন্দরের বাইরে পাপারাৎজিকে হাত নাড়িয়ে তারপর গাড়িতে ওঠেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। প্রসঙ্গত আম্বানি-পুত্রের বিয়েতে কারদাশিয়ান সিস্টার্স থেকে শুরু করে ব্রিটেনেরর ২ প্রাক্তন প্রধানমন্ত্রী, ইতালির প্রাক্তন প্রধানমন্ত্রীও হাজির হবেন বলে খবর।

আরও পড়ুন: Anant-Radhika's Wedding: অনন্ত-রাধিকার বিয়ের জন্য মুম্বইতে উড়ে গেলেন মুখ্যমন্ত্রী, রাজনৈতিক আলাপ হবে উদ্ভব, শরদ পাওয়ারদের সঙ্গে

দেখুন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে...

 

 

View this post on Instagram

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)