নয়াদিল্লি: আজ অযোধ্যার (Ayodhya) নবনির্মিত রাম মন্দিরে প্রতিষ্ঠা (Pran Pratishtha) হবে। অযোধ্যায় পৌঁছে যাচ্ছেন বহু চলচ্চিত্র তারকা। তবে আজ অভিনেতা অক্ষয় কুমার অ টাইগার শ্রফ অযোধ্যায় পৌঁছোতে পারছেন না,  রামলালার প্রাণ প্রতিষ্ঠার এই শুভ দিনে তাঁরা একটি ভিডিও পোস্ট করে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। আরও পড়ুন: Ram Temple Consecration: রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান, ঝলমলে অযোধ্যায় পৌঁছচ্ছেন তারকারা

উল্লেখ্য, ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবিতে অক্ষয়ের সঙ্গে অভিনয় করছেন টাইগার শ্রফ। ছবির শুটিং- এর জন্য ব্যস্ত থাকায় তাঁরা আজ রাম মন্দিরে উপস্থিত থাকতে পারেননি।  ২০২৪ সালে ইদে ছবিটি বড় পর্দায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

দেখুন ভিডিও

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)