ভারত সরকার গান্ধী জয়ন্তী উপলক্ষ্যে  দেশজুড়ে স্বচ্ছতা অভিযানের যে পরিকল্পনা গত কয়েকবছর ধরে নিয়ে চলেছে তারই অংশ হিসাবে বলিউড অভিনেতা অক্ষয় কুমার পরিচ্ছন্নতা অভিযানের প্রতি শ্রদ্ধা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে অক্ষয়কে সমুদ্র সৈকতে ঝাড়ু দিতে দেখা গেছে। তিনি ছবিটির ক্যাপশনে লিখেছেন, "স্বচ্ছতা শুধু শারীরিক জায়গার বিষয় নয়, এটি একটি মনের অবস্থা। দেশের বাইরে থাকা সত্ত্বেও আমি পরিচ্ছন্নতা অভিযানে শ্রদ্ধা জানানো থেকে নিজেকে আটকাতে পারিনি। তাই আমি বলব আপনি যেখানেই থাকুন না কেন। , তা হোক, আপনার স্থান এবং মনকে বিশৃঙ্খল মুক্ত রাখতে আপনার অংশটি করুন। পরিচ্ছন্নতা হল সেবা।

অক্ষয় কুমার পরিচ্ছন্নতা অভিযানের সক্রিয় সমর্থক। তিনি প্রায়শই পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখার জন্য লোকদের কাছে আবেদন করেন। তার সোশ্যাল মিডিয়া পোস্ট তার ভক্তদের অনুপ্রেরণা জোগায়। অনেকে মন্তব্যে লিখেছেন যে অক্ষয় কুমার একজন অনুপ্রেরণা এবং তার মতো, প্রত্যেকেরই পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখতে তাদের ভূমিকা পালন করা উচিত।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)