মহাকাব্য রামায়ণ অবলম্বনে আসন্ন সিনেমা আদিপুরুষের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শকরা। প্রভাস, সইফ আলি খান এবং কৃতি স্যানন অভিনীত, ছবিটি ২০২৩ সালের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি। গত বছর ছবিটির টিজার মুক্তি পেতেই বিতর্কে জড়িয়ে পড়ে ছবিটি। তবে গত ৯ মে নির্মাতারা ছবিটির প্রথম ট্রেলার প্রকাশ করতেই দর্শকরা তা সাদরে গ্রহন করে। গত মাসে ট্রেলার প্রকাশের এক মাস পর নির্মাতারা এখন আরেকটি ট্রেলার প্রকাশ করেছেন।এই ট্রেলারটির নাম দেওয়া হয়েছে আদিপুরুষ ফাইনাল ট্রেলার।

এদিকে, ছবিটি মুক্তির ১০ দিন আগে যে ট্রেলারটি প্রকাশিত হয়েছে, যাতে প্রভাসকে আবারও ড্যাশিং স্টাইলে দেখা গেছে।  এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 16 জুন।তবে বহুল প্রতীক্ষিত আদিপুরুষ তৈরি করতে নির্মাতারা প্রায় ৫০০ কোটি টাকা খরচ করেছেন।এবার দেখার বক্স অফিস কতটা সাড়া জোগায়।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)