টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র ফেসবুক অ্যাকাউন্ট হ্য়াক হয়ে গেল। 'কিডন্যাপ', 'কিশমিশ', 'পাসওয়ার্ড'-এর মত হিট সিনেমার নায়িকা টুইটারের মাধ্যমে জানালেন তাঁর ফেসবুক অ্য়াকাউন্ট হ্য়াক হয়েছে। তাঁর সোশ্যাল মিডিয়া ও আইনগত দিক থাকা টিম ফেসবুকের হ্যাক হওয়া সংক্রান্ত সমস্যা ঠিক করার চেষ্টা করছেন।

রুক্মিণী আবেদন করেন,  যতক্ষণ না তিনি জানাচ্ছেন, কেউ যেন তার ফেসবুক পেজের কোনও পোস্ট বা বার্তায় সাড়া না দেয়। সাম্প্রতিককালে সেলেদের ফেসবুক অ্যাকাউন্ট হ্য়াক করার ঘটনা বেড়েই চলেছে। কিশমিশের পর এবার রুক্মিণীকে দেখা যাবে দেবের ব্যোমকেশে সত্যবতীর চরিত্রে। আরও পড়ুন-তেইশে সুহানা, মেয়ের বিশেষ ভিডিয়ো শেয়ার করে আদর শাহরুখ খানের, দেখুন

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)