The automotive electric 2-wheelers (E2W) market grew by more than 300 per cent (year-on-year) in CY2022, a report has said.

কোভিড পরবর্তী সময়ে  সামাজিক দূরত্বের বিধিনিষেধ মানতে অনেকেই নিজেদের টু হুইলার কিনে ছিলেন। তবে আম আদমি যাদের পথ চলতে নিজেদের টু-হুইলার এর ওপর ভরসা করতে হয় সেখানে পেট্রোলের দাম বৃদ্ধিতে তারা বিপদে পড়ে যায়। ১০০ র গন্ডি পেরিয়ে পেট্রোল এখন ১০৬ এর কাছাকাছি গিয়ে বিশ্রাম নিয়েছে।তাই পেট্রোলের দাম বৃদ্ধি হওয়ার পর থেকেই বাজারে বিক্রি বেড়েছিল স্বয়ংচালিত বৈদ্যুতিক টু-হুইলারের (E2W)।  ২০২২ শেষ হওয়ার পরে দেখা গেল  চলতি বছরে বৈদ্যুতিক টু-হুইলারের বিক্রি এক বছরে বেড়েছে ৩০০ শতাংশ এরও বেশি। দেখুন সেই তথ্য-

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)