Tomato Price Hike: 'বউয়ের কথাই শুনব', ভিডিয়োতে দেখুন আরও কী বললেন টমেটো নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া করা যুবক
Photo Credits: @gyanendrat1

শাহদোল: টমেটোর দাম বৃদ্ধির (Tomato Price Hike) জেরে বিভিন্ন রকম ঘটনা ঘটছে ভারতের নানা জায়গায়। কোথাও দোকানদার বাউন্সার দিয়ে টমেটোর পাহারা দেওয়াচ্ছেন তো কোথায় নিরাপত্তার দায়িত্বে রয়েছে বিষধর সাপ। এই সমস্ত ঘটনা নিয়ে প্রচুর মিমও তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর মাঝেই টমেটোর জেরে দাম্পত্যে বিচ্ছেদ ঘটতে যাচ্ছিল এক দম্পতির। যদিও পুলিশের হস্তক্ষেপে (police intervention) সমস্যা মিটে গেছে। পুলিশ স্টেশনে স্ত্রীর (Wife) পাশে দাঁডিয়ে বউয়ের কথা শোনার প্রতিশ্রুতি দিয়েছেন স্বামী (Husband)। তাঁর কথা মতোই পথ চলবেন বলে জানিয়েছেন। মজার এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) শাহদোলে (Shahdol)। সোশ্যাল মিডিয়াতে ভিডিয়োটি পোস্ট হওয়ার পরে ভাইরালও হয়েছে।

জানা গেছে, খাবারে দু-তিনটি টমেটো বেশি দেওয়া নিয়ে স্ত্রীর সঙ্গে গণ্ডগোল করেছিল শাহদোলের এক যুবক। এর জেরে সন্তানকে নিয়ে স্বামীর ঘর ছেড়ে বাপের বাড়ি চলে গেছিল স্ত্রী। পরে পুলিশের হস্তক্ষেপে সমস্যার সমাধান হয়।

বউকে ফিরে পেয়ে আর দেরিয়ে করেননি যুবক। সংবাদমাধ্যমের প্রতিনিধিদের মুখোমুখি হয়ে সটান জানিয়ে দেন, এটা আমার ভুল ছিল। এরপর থেকে আমার স্ত্রী যা বলবে আমি তাই শুনব ও মেনে চলবে।

সূত্রের খবর, ৬ দিন আগে খাবারে ২-৩টে টমেটো বেশি দেওয়া নিয়ে বউয়ের সঙ্গে ঝামেলা করেছিল এক যুবক। এর জেরে সন্তানকে নিয়ে স্বামীর ঘর ছেড়েছিলেন ওই মহিলা। আরও পড়ুন: Chandrayaan-3: মাঝ আকাশে বিমানে বসে চন্দ্রযান-৩ র ভিডিয়ো বন্দি করলেন যাত্রী, দেখুন ভিডিয়ো