Viral Video: কচ্ছপের সঙ্গে আপেল ভাগ করে খাচ্ছে শিম্পাঞ্জি! দেখুন মন ভাল করা ভিডিও
Chimpanzee Shares Apple With Tortoise (Photo: Twitter)

শিশুদের অনেক গুরুত্বপূর্ণ পাঠ শেখানো হয়, যা পরবর্তীতে তাদের জীবনের ভিত্তি তৈরি করে। কিন্তু প্রাণীরাও নির্দিষ্ট আবেগ বোঝে এবং একে অপরের সঙ্গ পছন্দ করে। শিম্পাঞ্জি (Chimpanzee) আর কচ্ছপের (Tortoise) মতো। অবাক হচ্ছেন? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে (Viral Video) এই অস্বাভাবিক বন্ধুত্বের ছবিই ধরা পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি শিম্পাঞ্জি একটি কচ্ছপের সঙ্গে আপেল (Apple) ভাগ করে খাচ্ছে। বুইটেঞ্জেবিডেনের টুইটারে পোস্ট করা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মন জয় করছে। ভিডিওটির ক্যাপশন দেওয়া হয়েছে, "ভাগ করা যত্নশীল।"

ভিডিওটি শুরু হয় একটি শিম্পাঞ্জি একটি আপেল খাওয়া দিয়ে। একটি কামড় খাওয়ার পর সে তার পাশে বসা কচ্ছপটিকে আপেল খাওয়ার জন্য় দেয়। দুই বন্ধুর পাশে বসে থাকা আরেক শিম্পাঞ্জিকে পরে কচ্ছপটিকে আদর করতে দেখা যায়।

দেখুন ভিডিও:

শেয়ার হওয়ার পর থেকে ভিডিওটি টুইটারে প্রায় সাড়ে ৪ লাখ লোক দেখেছেন। সাডে ৩ লাখেরও বেশি লোক লাইক করেছেন। প্রায় ৫০ হাজার ব্যবহারকারী পোস্টটি পুনরায় টুইট করেছেন। অনেকেই শিম্পাঞ্জির সদয় আচরণের জন্য প্রশংসা করেছেন একজন ব্যবহারকারী লিখেছেন, "আমি সভ্যতাকে ভালবাসি, সভ্যতাকে ভালবাসি।" একজন ব্যবহারকারী লিখেছেন, "মা সবসময় বলে যে আপনি যখন কোনও কিছু ভাগ করেন, তখন এটি আরও ভাল হয়।"