Topless Argentina Fan: মেসিদের বিশ্বকাপ জয়ের পর গ্যালারিতে নগ্ন হলেন সুন্দরী মহিলা, জেল হল কি!
Argentina Fans. (Photo Credits:Twitter)

টাইব্রেকারে গঞ্জালো মন্টিয়ালের শটটা গোল হতেই ফ্রান্সকে হারিয়ে ৩৬ বছর পর ফিফা বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। আর ঠিক তারপরেই লিওনেল মেসি, এমি মার্টিনেজদের, অ্যাঞ্জেলো ডি মারিয়া-র দিকে ক্য়ামেরার নজর যায়। এরপরই লুসেইল স্টেডিয়ামের গ্যালারিতে উপস্থিত আর্জেন্টিনার দর্শকদের দিকে ক্যামেরা ধরা হয়। আনন্দে আত্মহারা আর্জেন্টিনিয়দের দেখা যায় নাচছেন। আচমকা তখনই দেখা যায় মেসির দেশের এক মহিলা খুশিতে নিজের শরীরের সব পোশাক পরে বিশ্বজয়ের আনন্দে আত্মহারা হয়েছেন।

খুব অল্প সময়ের জন্য লাইভ টিভিতে দেখা যায় আর্জেন্টিনার সমর্থক সেই মহিলা নগ্ন হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় দাবানেলর মত ছড়িয়ে পড়ে এই ভিডিও। কাতার এমন করাটা দণ্ডনীয় অপরাধ। তাহলে কি সেই মহিলা দর্শককে গ্রেফতার করা হবে?

দেখুন টুইট

কাতারে বিশ্বকা দেখতে আসা মহিলারা কিছুতেই খোলেমেলা পোশাক পরতে পারবেন না, নগ্ন হওয়া তো দূরের কথা। কাতারের সংস্কৃতি মেনে পোশাক পরলে তবে মহিলাদের স্টেডিয়ামে ঢোকানো হচ্ছে। কিন্তু তারপরেও শরীরের সব পোশাক খুলে কোনও মহিলা দর্শক এভাবে আনন্দ করছেন, এটা কানে গেলেই তাঁর কঠোর শাস্তি, জেল অপেক্ষা করছিল। শেষ পর্যন্ত অবশ্য মেসির দেশের সেই মহিলাকে গ্রেফতার করা হয়নি বলে খবর।