James Marape Seeks Blessings Of PM Modi: প্রকাশ্যে নরেন্দ্র মোদির পা ছুঁয়ে আর্শীবাদ চাইছেন পাপুয়া নিউ গিনির প্রধানমন্ত্রী, দেখুন ভিডিয়ো
Photo Credits: ANI

পাপুয়া নিউ গিনি: রবিবারই জাপান (Japan) সফর শেষ করে পাপুয়া নিউ গিনিতে (Papua New Guinea) পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Indian Prime Minister Narendra Modi)। আর সেখানে পৌঁছনোর পর বিমান থেকে নামতেই তাঁকে উষ্ণ অর্ভ্যথনা জানান পাপুয়া নিউ গিনির প্রধানমন্ত্রী জেমস মারাপে (Prime Minister of Papua New Guinea James Marape)।

প্রকাশ্যে ভারতের প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে আর্শীবাদ নিতে (seeks blessings) দেখা যায় তাঁকে। যার ভিডিয়ো ভাইরাল (Viral) হতেই গর্বিত বোধ করছেন অনেক ভারতীয় নেটিজেনই।

প্রসঙ্গত উল্লেখ্য গত ১৯ মে থেকে ২৪ মে পর্যন্ত জাপান, পাপুয়া নিউ গিনি ও অস্টেলিয়ায় সফর করার কথা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। তার মধ্যে জাপানে গিয়ে জি৭ সামিটে যোগ দেন তিনি। আর সেখানকার কাজ শেষ হতেই রবিবার সন্ধ্যায় তিনি পৌঁছে গেছেন পাপুয়া নিউ গিনিতে। সেখানে FIPIC বৈঠকে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। আর এখানকার কাজ শেষ হলেই তিনি অস্টেলিয়া যাবেন।

যা দেখে মোদি ভক্তরা বলছেন, ভারতের বিশ্ব গুরু হয়ে ওঠার পথে নরেন্দ্র মোদির অবদান ও কর্মকাণ্ডের কথা সারা পৃথিবীর মানুষ সবসময়ই প্রত্যক্ষ করছেন। আর তাই নরেন্দ্র মোদি বিশ্বের যেখানে যাচ্ছেন সেখানেই ভারত ও নরেন্দ্র মোদির জয়গান গাইছেন সবাই। পাপুয়া নিউ গিনির প্রধানমন্ত্রীর বিমান থেকে নামতে মোদিকে প্রণাম করে আর্শীবাদ চাওয়ার ঘটনা তারই একটি উদাহরণ। আরও পড়ুন: Russian Deputy PM on Sanction: মুসলিম বিশ্বের কেউ রাশিয়ার ওপর নিষেধাজ্ঞা সমর্থন করে না দাবি রুশ উপপ্রধানমন্ত্রীর