Katihar Shocker: পুলিশের গুলিতে মৃত বিদ্যুতের দাবিতে বিক্ষোভকারী কৃষক, দেখুন কাটিহারের তুমুল গণ্ডগোলের ভিডিয়ো
Photo Credits: ANI

কাটিহার: বিদ্যুৎ ঠিকঠাক আসত না। এর ফলে অসুবিধা হচ্ছিল চাষের। বুধবার তার প্রতিবাদ জানাতে গিয়ে বিদ্যুৎ দফতরের (electricity department) অফিসে ভাঙচুর করার অভিযোগ ওঠে উত্তেজিত স্থানীয় জনতার বিরুদ্ধে।

আর তাদের আটকাতে গিয়ে তুমুল গণ্ডগোলে (clash) জড়িয়ে পড়ে পুলিশ কর্মীরা (Police)। পরিস্থিতি এমন জায়গায় যায় যে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে গুলিও চালায় তারা। এর জেরে এখনও পর্যন্ত কমপক্ষে একজনের মৃত্যু (death) হয়েছে এবং ২ জন গুরুতরভাবে জখম হয়েছেন বলে খবর পাওয়া গেছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) কাটিহারে (Katihar)।

দেখুন ভিডিয়ো:

ইতিমধ্যে এই ঘটনার বিভিন্ন মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। কেউ কেউ আবার এই ঘটনার জন্য বিহার সরকারের তুমুল সমালোচনাও করেছেন। এপ্রসঙ্গে কাটিহারের পুলিশ সুপার বলেন, "বিদ্যুৎ দফতরের অফিসে পাথর ছুঁড়ছিল মানুষ। বিদ্যুৎ দফতরের অফিসে ভাঙচুরও চালায়। এই ঘটনাকে কেন্দ্র করে একজনের মৃত্যু হয়েছে ও দুজন জখম হয়েছে। ঘটনাস্থলে জেলাশাসক উপস্থিত রয়েছেন।"

এই ঘটনার তীব্র প্রতিবাদ করে বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তারকিশোর প্রসাদ বলেন, "সমস্ত দিক থেকে ব্যর্থ হয়েছে বিহার সরকার। মানুষ লোডশেডিংয়ের প্রতিবাদ করতে গেছিলেন। কিন্তু, পুলিশ তাঁদের উপর গুলি চালায়। এর ফলে একজনের মৃত্যু হয়েছে।" আরও পড়ুন: Section 498A: ভারতীয় দন্ডবিধির ৪৯৮এ ধারার অপব্যবহার করছেন কিছু মানুষ , পর্যবেক্ষণে জানাল ঝাড়খণ্ড হাই কোর্ট

দেখুন ভিডিয়ো: