Manike Mage Hithe: সিংহলি কন্যার 'মানিকে মাগে হিতে'-র সঙ্গে বাংলা বাউলের সংমিশ্রণ, আপ্লুত নেটিজেনরা
Yohani De Silva (Photo Credit: Yohani/Instagram)

কলকাতা, ৩১ অগাস্ট: 'মানিকে মাগে হিতে', শ্রীলঙ্কার গানের সঙ্গে ছোঁয়া লাগল বাংলা বাউল ঘরানার। ফলে সিংহলি কন্যা ইওহানি ডি সিলভার (Yohani De Silva) গান 'মানিকে মাগে হিতে'-র (Manike Mage Hithe) সঙ্গে অনির্বান সুরের গলার ম্যাশআপ শোনা যায়। যা ইতিমধ্যেই নেট জনতার একাংশের মন কেড়ে নিয়েছে। অনির্বান সুর নামে এক গায়ক নিজের ফেসবুক হ্যান্ডেলে লিঙ্ক শেয়ার করেন সিংহলি এবং বাউলের ওই সংমিশ্রণের। সিংহলি ও বাউল সংমিশ্রণের ওই গানের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। সেই সঙ্গে বাড়তে শুরু করে ওই ম্যাশআপের ভিউজও।

দেখুন ইওহানির সিংহলি গানের সেই জনপ্রিয় ভিডিয়ো...

ইওহানির ভিডিয়ো প্রাকশ্যে আসার পর থেকে ইউটিউব জুড়ে তা ভাইরাল হয়। দেখুন

ইওহানির সংহলি গানের সঙ্গে অনির্বান সুরের বাউলের ম্যাশআপ দেখুন...

সিংহলি কন্যা ইওহানির গান যেমন শ্রীলঙ্কা পেরিয়ে ভারতে সুর পৌঁছেছে, তেমনি তার সঙ্গে অনির্বান সুরের (Anirban Sur) ম্যাশআপও ভাল লাগতে শুরু করেছে বহু মানুষের। সিংহলি গানের সঙ্গে তোমায় হৃদ মাঝারে রাখবো, তোমার ঘরে বসত করে কয়জনা কিংবা লাল পাহাড়ির দেশে যা, সব সংমিশ্রণই মানুষের মন কেড়ে নিয়েছে।

আরও পড়ুন: Nusrat Jahan: পালটে ফেললেন নিজেকে? মা হওয়ার পর প্রথম ছবি নুসরতের, দেখুন

অন্যদিকে মানিকে মাগে হিতে যখন দেশের সীমানা পার করে ভারতের মানুষের মন জয় করতে শুরু করে, তাতে মজেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) থেকে পরিণীতি চোপড়াও।

ইওহানির সিংহলি গান নিয়ে ট্যুইটে একটি ভিডিয়ো শেয়ার করেন অমিতাভ বচ্চনও। দেখুন

সিংহলি কন্যা ইওহানির ওই গানের ভিউজ যখন চড়চড়িয়ে বাড়তে শুরু করেছে, সেই সময় তাঁকে র্যাপ প্রিন্সেস বলেও আখ্যা দিতে শুরু করেছেন অনেকে।