Viral: ব্রাজিলের ফুটবল স্টেডিয়ামের ৪০ ফিট ওপর থেকে পরে পা ভাঙলেন ফুটবলপ্রেমী, দেখে নিন ভিডিও
(Photo Credits: Twitter/ @liberta__depre )

ব্রাজিল, ৪ সেপ্টেম্বর: Fan falls from stands onto 13 year old girl during football match: ব্রাজিলের সাও পাওলো (Sao Paulo, Brazil) ফুটবল ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের গ্যালারির ৪০ ফিট ওপর থেকে পরে গেলেন এক ফুটবলপ্রেমী। ১৩ বছর বয়সী একটি বাচ্চা মেয়ের ওপর গিয়ে পরেন ওই ব্যক্তিটি। পুরো ভিডিওটা ক্যামেরাবন্দি করা হয়।

ব্রাজিলের সাও পাওলোতে চলছে ফুটবল ম্যাচ। ভিড়ে ঠাসা গ্যালারি। এমন অবস্থায় উচ্ছসিত জনতার মধ্যে থেকে হঠাৎ ওপর থেকে কাউকে নিচে পরে যেতে দেখা গেলো। সম্পূর্ণ ঘটনাটি ক্যামেরাবন্দি করার পরই ভাইরাল। আরও পড়ুন, আজ কেমন যাবে আপনার দিন, কীভাবে আসবে সৌভাগ্য

দেখে নিন সেই ভিডিও,

 

লোকটির নাম লাগো দে মেলো রিওস (Lago de Melo Rios) ও মেয়েটির নাম গিওভানা সান্তোস আরাউজো (Giovana Santos Araujo)। দু' জন ঘটনাস্থলে আহত হন। হাসপাতালের রিপোর্ট অনুযায়ী, রিওর পায়ে চোট লাগে ও হাড় ভেঙেছে বলে জানা গিয়েছে। সে ব্রাজিলের একটি হাসপাতালে ভর্তি রয়েছে। মেয়েটির সেরকম বড় কোনো আঘাত লাগেনি। ওই স্টেডিয়ামে ৬৭, ০০০ দর্শকের স্থান রয়েছে বলে জানা গিয়েছে।

রিওর মা সংবাদমাধ্যমকে জানান, রিওর প্রেমিকা তাঁকে ফোন করে ঘটনাটি জানায়। রিওর প্রেমিকা ইন্টারনেটে দেখে চিহ্নিত করতে পড়েছিল রিওসকে। তারপর তাঁকে ফোন করে জানান রিওর স্টেডিয়ামে দুর্ঘটনার খবর।