Ayushmann Khurrana: রাস্তায় কিশোর গায়কের সঙ্গে গান গাইছেন অভিনেতা আয়ুষ্মান খুরানা, মন ভালো করা ভিডিয়ো
শিবমের সঙ্গে আয়ুষ্মান (Photo Credits: Shivam's Instagram page)

নয়াদিল্লি: দিল্লির (Delhi) রাস্তায় (street) দাঁড়িয়ে কিশোর এক গায়ককে (Singer) উৎসাহিত করতে দেখা গেল বলিউডের বিখ্যাত অভিনেতা (Bollywood's star actor) আয়ুষ্মান খুরানাকে (Ayushmann Khurrana)। এই ঘটনার ভিডিয়ো (video) সোশ্যাল মিডিয়াতে (social media) পোস্ট হতেই ভাইরাল (viral) হয়েছে। মন ছুঁয়ে যাওয়া এই ভিডিয়োটিকে দেখে বলিউড অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন নেটিজেনরা।

সংবাদসংস্থা এএনআই (ANI) সূত্রে জানা গেছে, শিবম (Shivam) নামে ওই কিশোর গায়ক ভারতের (India) রাজধানী (Capital) দিল্লির মানুষকে তার অসাধারণ গলা (melodious voice) ও অদ্ভুত গিটার বাজানোর দক্ষতা (brilliant guiter skills) দিয়ে মুগ্ধ করেছে বারবার। এদিকে শিবম সবসময়ই চাইত আয়ুষ্মান খুরানার সঙ্গে দেখা করতে। তাঁর সঙ্গে গান গাইতে। শিবমের সবথেকে প্রিয় গানও (favourite song) হল আয়ুষ্মান খুরানা অভিনীত ভিকি ডোনার (Vicky Donor) সিনেমার 'পানি দা রং' (Paani Da Rang) গানটি। আরও পড়ুন: Malaika Arora Video: ফারাহ-র সঙ্গে নাচলেন মালাইকা, দেখুন ভিডিয়ো

এই আশা নিয়ে গিটারে গানটি বাজিয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়াতে আপলোড (uploaded) করে অভিনেতাকে ট্যাগ (Tagged) করে শিবম। আর শিবমের এই পোস্টটি দেখে দিল্লিতে নিজের নতুন সিনেমা 'অ্যান অ্যাকশন হিরো' (An Action Hero)=র প্রচারে (promotions) আসা আয়ুষ্মান ওই কিশোর গায়কের সঙ্গে দেখা করার প্রতিশ্রুতি (promised) দেন।

সেই মতো শিবম যখন রাস্তায় দাঁড়িয়ে সাধারণ মানুষকে গিটার বাজিয়ে গান গেয়ে শোনাচ্ছিল তখন তার সঙ্গে এসে দেখা করেন আয়ুষ্মান। শুধু তাই নয়, চারিদিকে ভিড় করে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষের সামনেই শিবমের সঙ্গে গলা মিলিয়ে গান 'পানি দা রং'। একসঙ্গে গলা মেলান তাঁর রিলিজ হতে চলা নতুন সিনেমা অ্যান অ্যাকশন হিরো সিনেমার 'জেহেদা নাশা' গানটি। চোখের সামনে প্রিয় অভিনেতাকে এভাবে রাস্তায় দাঁড়িয়ে গান গাইতে দেখে অবাক হয়ে যান ওখানকার জনতা। তাঁরা যেন বিশ্বাসও করতে পারছিলেন না চোখের সামনে যা ঘটছে তা সত্যি কিনা।

পরে এই ঘটনাটির ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করে শিবম। তাতে কমেন্টও করেছেন বলিউডের তারকা অভিনেতা আয়ুষ্মান খুরানা। লিখেছেন, 'শিবম আমার গান গাওয়ার জন্য ধন্যবাদ। অসংখ্য ভালোবাসা।'

দেখুন সেই ভিডিয়ো:

 

View this post on Instagram

 

A post shared by guitar boy?? (@guitar_boy_shivam)