Sexy Video Of Aabha Paul : ফটোশুটের পর ক্যামেরার সামনেই পোশাক বদলালেন আভা, দেখুন ভাইরাল ভিডিয়ো
Actress Aabha Paul

নয়াদিল্লি : গান্দিবাত খ্যাত অভিনেত্রী আভা পল (Aabha Paul), তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন। তাঁর এরকম ভিডিয়ো দর্শকরা খুব কমই দেখেছেন। তিনি প্রথমে একটি পাতলা টপ পরে ফটোশুট করছিলেন। তারপর সেই টপটি খুলে ফেলে নিজের উন্মুক্ত পিঠ দেখালেন। তিনি ইনস্টাগ্রামে (Instagram) এই সেক্সি ভিডিয়োটি (Sexy Video) পোস্ট করতেই মন্তব্যের ঝড় বয়ে গিয়েছে।

প্রচুর ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। আভার ভক্তদের সংখ্যা গোনা হয় মিলিয়নে। তাঁর চোখের চাহনিতে যে পুরুষেরা কাবু তা ভালোই জানেন নায়িকা নিজে। ২০১৩ সালে তাকে প্রথম 'কামসূত্র ৩ডি' (Kamasutra 3D) সিনেমায় দেখা গিয়েছিলো অভিনয় করতে। তিনি গান্দি বাত এবং ট্রিপল এক্স (XXX) এর মতো ওয়েব সিরিজে অভিনয় করে সাহসিকতা দেখিয়েছেন। তাঁর খোলামেলা পোশাক পরা ভিডিয়ো সামাজিক মাধ্যমে বরাবরই চর্চিত বিষয়।

আভা পল যখনই সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি বা ভিডিও পোস্ট করেন, তাঁর ভিডিয়ো এতটাই উন্মদনা দেয় যে দর্শকরা আর অন্য দিকে চোখ ফেরাতে পারে না! এবারও তাঁর সাহসী স্টাইল দিয়ে মানুষকে চমকে দিয়েছেন, এমন টপ পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তারপর ক্যমেরার সামনেই পোশাকটি খুলে ফেলেন, এখানে তাঁকে বেশ হট লাগছে। অনেক অভিনেত্রী তাঁদের সাহসিকতা এবং হট লুকের জন্য শিরোনামে রয়েছেন, তবে 'গান্ডি বাত' খ্যাত আভা পাল একটু বেশিই চর্চিত। তাঁর অভিনীত চলচ্চিত্রগুলির সাহসী বিষয়বস্তুর পাশাপাশি, সোশ্যাল মিডিয়াতেও তিনি সাড়া ফেলে থাকেন।

দেখুন ভিডিয়ো

 

View this post on Instagram

 

A post shared by Aabha Paul (@aabhapaulofficial)