খেলনাগাড়িতে চড়ে শৈশব দেখতে গিয়ে বিপত্তি, শেষপর্যন্ত গাড়ি কেটে মুক্তি মিলল মহিলার
এই সেই দৃশ্য( Photo Credit: Youtube)

আমাদের সকলের ভিতরে একটা শৈশব ঘাপটি মেরে ঘুমিয়ে থাকে। সঠিক সময় ও পরিবেশ পেলে সে ঘুম থেকে জেগে উঠবেই। বিশেষত খেলনা শৈশবকে ভালরকম মনে করায়, রঙবেরঙের খেলনা দেখলেই মনে হয় লোকচক্ষুর আড়ালে একবার সেটিকে ব্যবহার করি। আজকের খেলনা তো আমার আপনার শৈশবে যিচল না। প্রজন্ম বদলে যায়, তালমিলিয়ে বদলায় খেলনাও। আর এই খেলনা দেখে আপ্লুত হয়ে কী কাণ্ডই না ঘটিয়ে ফেললেন মহিলা। আরও পড়ুন- অশীতিপর বৃদ্ধার বাগানের ঘাস কেটে দিলেন পুলিশকর্তা, মার্কিন পুলিশের কাজে মুগ্ধ সোশ্যাল মিডিয়া

বাচ্চার জন্য় কয়েকদিন আগেই একটি খেলনা গাড়ি কিনেছিলেন। এদিন সুযোগবুঝে তাতে চড়তে যেতেই বিপত্তি। খেলনা গাড়িতে চড়ে শৈশব ছুঁতে বেশ লেগেছিল, তবে প্রাপ্ত মনস্কতা তো আর সারা দিন আপনাকে শৈশবে আটকে রাখতে পারে না, একটা সময় পর ওই মহিলার সম্বিত ফেরে। খেলনা থেকে বেরতে গিয়ে দেেন আটকে গিয়েছেন। কিছুতেই গাড়ি থেকে বেরতে পারছেন না। শেষপর্যন্ত লোকজন ডেকে সেই কেলনা গাড়িটিকে কাটতে হল, তারপরই নিস্তার পেলেন মহিলা। অভিনব ঘটনাটি ঘটেছে স্কটল্যান্ডে।

ওই মহিলার নাম জো অর্চিবল্ড, তাঁর খুদে ভাইপোর খেলনার প্রতি ভীষণ দুর্বলতা ও মহিলার সুযোগ পেলেই সেগুো নিয়ে নিজে খেলতে বসে যান, বাড়ির অন্যরা এনিয়ে ঠাট্টা তামাশা করলেও খুব একটা পাত্তা কোনও দিনই দেননি। তবে সেই খেলনা যে এমন বিড়ম্বনায় তাঁকে ফেলতে পারে এমনটাও ভাবেননি তিনি। এদিকে খেলনা গাড়ি কেটে মহিলাকে বের করার ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়েছে।