পর্ণগ্রাফি দেখে ঘণ্টায় আয় ২০ ডলার, পর্ণ দেখার জন্য চাকরি পেলেন ২২ বছরের এক যুবতী
Photo Credit_Latestly media.com

বিশ্বের বেশিরভাগ মানুষই গোপনে পর্ণ মুভি এবং ভিডিও দেখেন, কিন্তু পর্ন দেখার জন্য কেউ কি চাকরি পেতে পারেন? কথাটা অদ্ভুত শোনালেও এটা সত্যি। মার্কিন যুক্তরাষ্ট্রে শুধুমাত্র পর্ণ দেখার জন্য একটি মেয়ে পর্ন চাকরি পেয়েছে। ৯০হাজার আবেদনকারীকে হারিয়ে  স্কটল্যান্ডের ২২ বছর বয়সী রেবেকা ডিক্সন বেডবিবলের পর্ণ রিসার্চের প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন।বেডবাবল সংস্থার  মতে, পর্ণ ইন্ডাস্ট্রি সম্পর্কে আরও ভাল গবেষণার জন্য এমন কাউকে আমাদের দরকার ছিল , যিনি সেগুলোকে আর ও গভীর ভাবে দেখবেন এবং যাকে পর্ন দেখার জন্য বেতন দেওয়া হবে।

পর্ণ রিসার্চের প্রধান হিসেবে, রেবেকা ডিক্সনকে সেক্স পজিশন, টাইমিং, অর্গ্যাজমের সংখ্যা, মহিলা-পুরুষ অনুপাত, চুলের রঙ বন্টন এবং ভাষা বন্টনের মত বিষয়গুলি নিয়ে গবেষণা করতে হবে এবং আরও জানতে হবে।রেবেকা জানিয়েছেন -আমি এই বিজ্ঞাপন দেখেছি এবং ভেবেছিলাম এটা আমার জন্য একটা আদর্শ কাজ। কে না চাইবে পর্ণ দেখার জন্য বেতন পেতে ?আমি একটি ছোট শহর থেকে এসেছি বলে আমি চাকরির জন্য নির্বাচিত হয়েছি যেখানে খুব একটা বেশি কিছু ঘটে না, তাই এটা আমার কাছে দুর্দান্ত সুযোগ এবং আমি এই প্রকল্পের অংশ হতে পেরে খুশি।

বেডবাবলের সহ-প্রতিষ্ঠাতা জ্যাকব ব্যাগার বলেন, রেবেকা আমাদের জন্য স্বাভাবিক পছন্দ। কারণ তিনি খোলা মনের মানুষ এবং বিশ্বের মধ্যে এই প্রথম গভীরভাবে পর্ণ পরিসংখ্যানের একটি অংশ হতে সে অনুপ্রাণিত৷ কারণ চাকরির আগে রেবেকা তার আবেদনে উল্লেখ করেছেন যে তিনি 'এই চাকরির জন্য প্রয়োজনীয় বিভিন্ন বিভাগ খুঁজে বের করতে এবং অন্বেষণ করতে পছন্দ করেন। আর আমরা শুধুমাত্র সেই ব্যক্তিদের সাথে কাজ করি যারা বিষয় সম্পর্কে ১০০ শতাংশ উত্সাহী।