১৭ ফেব্রুয়ারির, ২০২১: আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

১৭ ফেব্রুয়ারির, ২০২১: আজ মঙ্গলবার।কেমন কাটবে আজকের দিন? আজ নতুন কিছু কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: আজকের দিনটি ছাত্র-ছাত্রীদের জন্য বেশ শুভ। চাকরির যোগ আছে। ঘরে শান্তি থাকবে। কাছের মানুষ গোপন প্রেমের কথা জেনে যেতে পারে। প্রেমের জন্য শুভ দিন।

শুভ সংখ্যা: ৭

শুভ রং - সাদা

বৃষ: ব্যবসাক্ষেত্রে ভালো হবে। শরীর স্বাস্থ্য মোটামুটি থাকবে। হার্টের সমস্যা থাকলে আজ বিশেষ সতর্ক থাকবেন। প্রেমে সাফল্য।

শুভ সংখ্যা: ১

শুভ রং -কালচে লাল

মিথুন: আজ আপনি যেকোনো কাজের জন্য চেষ্টা করলেও ফল কম পাবেন। অকারণে ভয় ত্যাগ করুন। শরীরের যত্ন নিন। প্রেমের জন্য শুভ দিন। জেনেবুঝে চলুন। মাথা ঠান্ডা রাখুন।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - ধূসর

কর্কট : আজ জীবনসঙ্গীর আসল পরিচয় পাবেন। খারাপ ভালো এরপর বিচার করবেন। মানসিক চঞ্চলতা বাড়লে তা কম করার চেষ্টা করুন।

শুভ সংখ্যা:৬

শুভ রং -সাদা

সিংহ: কাছের মানুষের শরীরের প্রতি বেশি খেয়াল রাখুন। আপনার শারীরিক সমস্যা বাড়তে পারে। কর্মসূত্রে বিদেশ যাওয়ার যোগ আছে। প্রেমে বিতর্ক এড়িয়ে চলবেন। মাথা ঠান্ডা রাখুন।

শুভ সংখ্যা: ৭

শুভ রং -সবুজ

কন্যা: আর্থিক সঙ্কট তৈরি হতে পারে। অর্থাগম হলে তা সঞ্চয় করুন। কর্মক্ষেত্র বদলের সম্ভাবনা আছে।

শুভ সংখ্যা: ৩

শুভ রং -কমলা

তুলা: আজ কোনো লগ্নি করবেন না। কর্মসূত্রে অন্যত্র যেতে হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে। প্রেমে আঘাত পেতে পারেন।

শুভ সংখ্যা: ৯

শুভ রং - কালো

বৃশ্চিক: দিনটা আজ মোটামুটি শুভ। নতুন অর্থাগমের যোগাযোগ আসবে। বেকাররা চাকরির খবর পেতে পারেন। ভাই বা বোন থাকলে বিয়ে স্থির হতে পারে।

শুভ সংখ্যা: ৮

শুভ রং - কালচে লাল

ধনু: আজ ধীরস্থির ভাবে মাথা ঠান্ডা করে কাজ করুন। কোনও কাজের ভুলের জন্য তার খেসারত দিতে হতে পারে। অর্থ রোজগারে বন্ধুর সাহায্য ও পরামর্শ পাবেন। সম্পর্কের ক্ষেত্রে নিজেকে শারীরিক ভাবে সংযত রাখুন।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - গাঢ় নীল

মকর: আজ টাকা-পয়সা লেনদেনে সতর্ক থাকবেন। কোনও পরিচিত লোকে আপনার ক্ষতি করতে পারে। বাতের ব্যাথা বা বেদনা বাড়তে পারে। ঠান্ডা এড়িয়ে চলুন।

শুভ সংখ্যা:৬

শুভ রং - হালকা হলুদ

কুম্ভ: আজ আপনার অর্থাগম হবে। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। নতুন কিছু শুরু করতে পারেন। ত্রিকোণ প্রেমের যোগ রয়েছে।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - মেরুন

মীন: নতুন কাজের জন্য ভাবনা চিন্তা করতে পারেন। গুরুজনদের সঙ্গে সামান্য মতবিরোধ হবে। প্রেমে পরিবর্তন নেই। বেশি ভাবনাচিন্তা করলে তা কম করুন।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - হলুদ