Kolkata FF Fatafat Result (Photo Credits: X)

Kolkata FF Fatafat Result: কলকাতা ফটাফট লটারির ফলাফল (Kolkata Fatafat Result) ঘরে বসে অনলাইনে জেনে নিন। ১১ সেপ্টেম্বরের কলকাতা এফএফ ফাটাফাট লটারির ফলাফল ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। অসংখ্য মানুষ কলকাতা এফ এফ বা কলকাতা ফাটাফাট গেম খেলে থাকেন। আপনিও যদি ইতিমধ্যে এই কলকাতা ফাটাফাট লটারি কেটে থাকেন, তাহলে kolkataff.in এই লিঙ্কে ক্লিক করে ফটাফট আপনার লটারির রেজাল্ট জেনে নিন।

কোলকাতা এফএফ ফাটাফাট গেম কি?

কলকা ফটাফট হল সাট্টা মটকার (Satta Matka) আদলে তৈরি এক ধরনের লটারি খেলা। ভারতে সাট্টা মটকা ব্যান হলেও অনলাইন ওয়েবসাইটটি অথরাইজড। এই মুহূর্তে আপনি শুধুমাত্র কলকাতাতেই (Kolkata) খেলাটি খেলতে পারেন। কলকাতা ফাটাফাটে অংশ নিতে খেলোয়াড়দের অবশ্যই কলকাতায় থাকতে হবে, কারণ খেলাটি শুধুমাত্র শহরের সীমার মধ্যেই অনুষ্ঠিত হয়। সোম থেকে রবিবার পর্যন্ত প্রতিদিন বাজি নামে, মোট আট রাউন্ড খেলা হয়। প্রতিটি খেলা বা বাজি শেষ হওয়ার পরে কলকাতা ফাটাফাট লটারির ফলাফল ঘোষণা করা। তবে এই খেলায় যথেষ্ট ঝুঁকি রয়েছে। আপনি যদি খেলতে আগ্রহী হন তবে সাবধানে খেলুন।

কিভাবে কলকাতা এফএফ লটারির ফলাফল এবং সময় জানবেন-

ফলাফল জানার জন্য অফিসিয়াল কলকাতা এফএফ ওয়েবসাইট বা একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম দেখুন।কলকাতা এফএফ ফলাফল এবং সময় নিবেদিত বিভাগে যান। ফলাফল দিন এবং সময় দেখায় যে সময়সূচী জন্য কলকাতা এফএফ হেল্পলাইন বা গ্রাহক সহায়তায় যোগাযোগ করে সময় জেনে নিন। কোনও পরিবর্তনের জন্য অফিসিয়াল সোর্স বা নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম চেক করে থাকুন।

উল্লেখ্য, লটারি এবং জুয়া ভারতে আইনত ভাবে নিষিদ্ধ। তবে গেমিংয়ের আড়ালে দেশে বেশ কিছু স্থানে লটারি খেলা হয়। কেরালা, সিকিম, নাগাল্যান্ড, শিলং, পশ্চিমবঙ্গ, কেরালা, মহারাষ্ট্র, গোয়া ইত্যাদি সহ সারা দেশে শুধুমাত্র ১৩টি রাজ্যে লটারি বৈধ।