Jennifer Lopez: উন্মুক্ত প্রায় নগ্ন শরীরে নিজের বিউটি প্রোডাক্টের প্রোমোশনে জেনিফার, ৫৩ বছরের জন্মদিনে অনুরাগীদের রিটার্ন গিফট অভিনেত্রীর
Photo Credit_Instagram

সেই ১৯৮৬ সালে মাই লিটল গার্ল নামক ছবির ছোট্ট একটি চরিত্রের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন জেনিফার। এখন সে হলিউডের অতি সুপরিচিত মুখ। গানের অ্যালবাম হোক বা সিলভার স্ক্রিন সব জায়গাতেই বাজিমাৎ করেন তিনি।সদ্য ৫৩ তে পা দিয়েছেন অভিনেত্রী।আর জন্মদিনের রিটার্ন গিফট হিসাবে তাঁর ফ্যানদের উপহার দিলেন চমকে দেওয়া এক ভিডিও, যেখানে প্রায় নগ্ন হয়েই দেখা গেছে তাঁকে। তাঁর নিজস্ব বিউটি ব্র্যান্ডের জে এল ও বিউটির (JLO Beauty) হয়ে প্রোমোশনে তাঁকে দেখা গেল। জে এল ও  বডিলাইনের (JLO  Bodyline) একটি লোশনকে প্রায় নগ্ন হয়ে সারা শরীরে লাগাতে দেখা যায়। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করেছেন অভি্নেত্রী। গত ৩ দশক ধরে যার গানে, নাচে ও ভঙ্গিমাতে দুনিয়া কাঁপছে আজ সেই ৫৩ র সুন্দরী হলিউড কাঁপাচ্ছে তাঁর নগ্নতা দিয়ে। টানটান মেদহীন শরীর। ভিডিওতে জেনিফারের ‘টোনড বডি’, ‘অ্যাবস’ দেখলে আপনার চোখ কপালে উঠবে! এই বয়সে এসেও এমন শরীর বানানো সম্ভব!

 

View this post on Instagram

 

A post shared by Jennifer Lopez (@jlo)

কিছুদিন আগেই জেনিফার আর বেনের বিয়ের খবরে চমকে ওঠে দুনিয়া। দীর্ঘ দু'দশক ধরে একে অপরকে ভালোবাসার চাদরে জড়িয়ে রেখেছিলেন। যদিও মাঝে পথ আলাদা হয়েছে এই স্টার জুটির। তবে শেষ পর্যন্ত প্রেমের টানে একে অপরের কাছেই ফিরে এলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক।১৬ জুলাই লাস ভেগাসে বিয়ে করলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। এখানেই শেষ নয়, নিজের পদবি পরিবর্তনও করে ফেলেছেন নায়িকা, জেনিফার লোপেজ থেকে তিনি এখন জেনিফার অ্যাফ্লেক।