Hanuman Jayanti 2024 Grretings In Bengali: আজ প্রভু রামের পরম ভক্ত হনুমানের জন্ম জয়ন্তী উপলক্ষ্যে আত্মীয় পরিজনদের পাঠান লেটেস্টলি বাংলার শুভেচ্ছা পত্র

আজ প্রভু শ্রীরামের প্রবল পরাক্রমশালী ভক্ত মহাবীর হনুমানের জন্মতিথি (Hanuman Jayanti 2024)। রাম ভক্ত হনুমানকে বলা হয় সংকটমোচন। তাই সংকট্মোচন ভগবান হনুমানের আরাধনা করলে সকল প্রকার ঝামেলা ও বাধা থেকে মুক্ত হওয়া যায়।এমনকি হনুমানজি তাঁর ভক্তদের সকল ভয় ও বেদনা থেকে মুক্ত রাখেন।যখন হনুমান জয়ন্তী মঙ্গলবার বা শনিবার পড়ে, তখন হনুমান জয়ন্তী আরও বেশি বিশেষ হয়ে ওঠে। হিন্দু পঞ্চাং অনুসারে আজ চৈত্র পূর্ণিমার তিথি ২৩ এপ্রিল, ২০২৪-এর ভোর ৩:২৫ মিনিটে  শুরু হবে এবং ২৪ এপ্রিল, ২০২৪-এর সকাল ৫:১৮-মিনিটে শেষ হবে। তাই আজ সারাদিন ধরেই পালিত হবে হনুমান জয়ন্তী। কথিত আছে ত্রেতাযুগে শ্রী হরি বিষ্ণুর সপ্তম অবতার হিসেবে পৃথিবীতে জন্ম হয় ভগবান রামের, যেখানে ভগবান শিবের ১১ তম রুদ্র অবতার বলা হয় হনুমান জিকে। ভগবান বিষ্ণুর সপ্তম অবতার তথা মানবরূপে ভগবান রাম পৃথিবীতে জন্ম হয় রাক্ষসদের ধ্বংস করার জন্য এবং রামজিকে সাহায্য করার জন্য মহাদেব নিজেই জন্ম নেন হনুমানজি রূপে।

এই শুভদিনটিকে উদযাপন করার জন্য আপনার বন্ধুবান্ধব, পরিবার, আত্মীয়স্বজনের মধ্যে আনন্দ ভাগ করে নেওয়ার জন্য লেটেস্টলি (LatestLY) নিয়ে এসেছে অসাধারণ কিছু শুভেচ্ছাপত্র। হনুমান জয়ন্তীর পুজো শুরুর আগেই শেয়ার করে শুভেচ্ছা বিনিময় সেরে নিন প্রিয়জনদের সঙ্গে।