Women's Day 2020 Messages: লেটেস্টলি বাংলার তরফ থেকে নারী দিবসের অনেক শুভেচ্ছা, প্রিয়জনকে পাঠিয়ে দিন এই বাংলা Wishes, Facebook Greetings, Whats App Status, এবং SMS শুভেচ্ছাগুলি
আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা (File Photo)

International Women's Day 2020 Messages: শুধুমাত্র প্রসব যন্ত্রনা সহ্য করেন বলেই নারীরা মহান, এমন ধারণা অনেকদিন আগে থেকেই ভাঙা শুরু হয়েছে। কালের পর কাল, যুগের পর যুগ  বাড়ির বাইরে বেরিয়ে অনেক কিছুই করতে দেওয়া হয়নি, তাই প্রমাণ করার সুযোগ পেতেও অনেক দেরি হয়ে যায়। নারীরা আজ যা করছেন কোনোটাই তাদের না পারার মত ছিল না। যা কঠিন ছিল সমাজ থেকে বেরিয়ে লড়াই করে নিজের জায়গা তৈরি করে নেওয়া। নারীরা যে অসীম ক্ষমতার ক্ষমতাশালী তার ব্যাখ্যা আমরা পুরান থেকে বর্তমানের বিজ্ঞানেও পাই। তাই আজও ধরিত্রীর রক্ষাকর্তা হিসেবে মা দুর্গার নাম নেওয়া হয়। আমাদের পৃথিবীও স্বয়ং এক নারী। নারীরা তো এগিয়ে চলেছেন কিন্তু এই সমাজ আজও নারীসুরক্ষার যথার্থ ব্যবস্থা নিয়ে উঠতে পারেনি। এর মধ্যে আজও লড়াই করে চলেছেন আজকের নারীরা। সেই সকল নারীদের আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা যারা সমস্ত বাধা পেরিয়ে নিজের পায়ে দাঁড়ানোর একটা জায়গা করে নিয়েছেন, কিংবা করে চলেছেন।

'লেটেস্টলি' (LatestLY Bangla) সাজিয়ে এনেছে আন্তর্জাতিক নারী দিবসের (International Women's Day) শুভেচ্ছাপত্র। এই শুভেচ্ছা পত্রগুলি আপনার পরিবার, পরিজন, বন্ধুবান্ধবদের

সঙ্গে শেয়ার করে নিন। নারীদের আরও এগিয়ে নিয়ে যেতে এবং অদম্য সাহসের অধিকারী হতে সাহায্য করুন।

Messgaes: নারীই জাতির অহংকার ও গর্ব (File Photo)
Messages: নারী হল পরিবারের স্তম্ভ, তাঁর অনুপ্রেরণা ছাড়া কোনও কিছু সম্ভব নয়। (File Photo)
Messages: নারী তুমি প্রতিটি আগামীর কান্ডারি (File Photo)
Messages: কোনকালে একা হয়নিকো জয়ী, পূরুষের তরবারি; প্রেরণা দিয়েছে, শক্তি দিয়াছে, বিজয়ালক্ষী নারী'-কাজী নজরুল ইসলাম (File Photo)
Messages: সময় বিশেষে আমরাই হয়ে উঠি দশভুজা (Happy Women's Day) (File Photo)

এগিয়ে চলার পথে বাধা হয়ে দাঁড়ানো নয়। নারীদের এগিয়ে যেতে সাহায্য করা উচিত। বিংশ শতাব্দীতে আর নয় অযথা ট্যাবু। ভাঙুক সকল বাধার শেকল।