Happy Propose Day 2020 Messages: ভালোবাসার সপ্তাহের শুরুতেই প্রিয়জনকে Propose Day-র শুভেচ্ছা জানিয়ে Wishes, WhatsAPP Status, Facebook, SMS করে শেয়ার করে নিন এই Sticker গুলি
হ্যাপি প্রোপোজ ডে (File Photo)

Happy Propose Day 2020 Bengali Wishes: ভালোবাসার সপ্তাহের দ্বিতীয়দিন, প্রপোজ ডে। বসন্তের রং লেগে গেছে। পলাশ, শিমুলে লালে লাল হওয়ার পালা। কারও কাছে ভালোবাসার কোনও আলাদা দিন হয় না। কারও কাছে আবার এই সাতটি দিন অনেকটা কাছের। সমস্ত উৎসব উদযাপনের মত বাঙালির ক্যালেন্ডারে ভালোবাসার সপ্তাহটাও ঢুকে পড়েছে। মনের কোণায় চেপে রাখা কত ভালোবাসা আজ প্রকাশ পাবে। আজও কেউ হাঁটু গেড়ে ভালোবাসার তিনটি শব্দ উচ্চারণ করবে। কিংবা কানে কানে ফিসফিস করে বলবে 'আই লাভ ইউ'।

ভালোবাসার এইদিনটি আপনার প্রেমিক, প্রেমিকা, প্রিয়জনের সঙ্গে শেয়ার করে নিন স্টিকারগুলি। লেটেস্টলি (LatestLY) আজ প্রপোজ ডের জন্য আপনাদের জন্য সাজিয়ে এনেছে ভালোবাসার দুর্দান্ত কিছু স্টিকার। সকাল সকাল এই স্টিকারগুলি শেয়ার করে খুশি করুন আপনার প্রিয়জনকে।

সারাজীবন তোমার হয়েই থাকব / হ্যাপি প্রোপোজ ডে
শুভ প্রোপোজ দিবসের অনেক শুভেচ্ছা আর ভালবাসা তোমাকে
আমি তোমাকে ভালবাসি/ হ্যাপি প্রোপোজ ডে
প্রতিজ্ঞা করছি, আজীবন তোমাকে এভাবেই ভালোবেসে যাব/ হ্যাপি প্রোপোজ ডে

ভালবাসার এই মাস জুড়েই প্রেমের হাওয়ায় ভাসেন লাভ বার্ডস। ভালবাসা যেন কাছের মানুষের কাছে একটু বেশিই উপচে পড়ে। তবে এখনও যদি আপনি আপনার কাছের মানুষকে প্রপোজ করে উঠতে না পারেন। তাহলে ভালবাসার মানুষকে প্রপোজ করুন আজই। পাঠিয়ে দিন বেশ কিছু মিষ্টি মেসেজ। আর সেই মেসেজেই আপনার ভাললাগা হয়ে উঠতে পারে ভালবাসা।