Happy Kiss Day 2020 Wishes: মনের মানুষকে কিস ডে-র শুভেচ্ছা জানাতে Wishes, WhatsApp, Facebook, SMS করে শেয়ার করে নিন এই Sticker গুলি
হ্যাপি কিস ডে (File Photo)

Happy Kiss Day Wishes In Bengali: ভালোবাসার সপ্ততাহের আজ ষষ্ঠী অর্থাৎ আজ যদি দিনটা ফেলনা যায় আগামীকাল শুকনো কাটবে জীবন। তবে এটা সবার ক্ষেত্রে প্রযোজ্য নয়। যারা গত সাতদিন ধরে চেষ্টা করছেন প্রেমটা সফল করার তাদের জন্য। আজ কিস ডে মানে চুম্বন দিবস। আপনার প্রেমিক কিংবা প্রেমিকাকে এখনও চুমু না খেয়ে থাকলে আজই খান। আজকের মত সেরা দিন বছরে বারবার কিন্তু আসেনা। দিনক্ষণ লগ্ন সব কিছুই পারফেক্ট। ঠোঁটে ঠোঁট রাখার পালা। কাঁপা কাঁপা দুটো ঠোঁট তুলুক নতুন শুরুর গল্প। নতুন প্রেম হলে তো কথাই নেই। আর চুমু খেতে খেতে অতিষ্ট যারা হয়ে গেছেন তাদের আজকের শুভ দিনটি ছাড়লে কিন্তু হবে না।

আর প্রেমিক, প্রেমিকার থেকে দূরে থাকলে, দেখা করতে না পারলেও চিন্তা নেই। লেটেস্টলি (LatestLY) নিয়ে এসেছে দুর্দান্ত সব কিস ডে (Kiss Day) স্টিকার।এই স্টিকারগুলি আপনার মনের মানুষের সঙ্গে শেয়ার করুন আর প্রেম আরও গভীর করে তুলুন।

এই নশ্বর জীবনের মানে শুধু তোমাকেই চাওয়া
বিশ্বাস রাখি চুমুতেই/ বিশ্বাস আশ্লেষে/বিশ্বাস রাখি ঠোঁটে ঠোঁট রেখে/ মরে যাওয়া ভালবেসে
একফোঁটা শান্তিতে তোমাকে চাই
এই পাথরে পাথর যুগে/ বলছি তোমায় চুমু খাও/ বড় শুকিয়ে যাচ্ছে সব/ ঠোঁটে ঠোঁট আদরে ভেজাও

নিয়মরক্ষার খাতিরে রোজ ডে তে গোলাপ না দিলেও, চুমু দিবসটি কিন্তু পূরণ করতেই হয়। চুমু খেতে তো পয়সা লাগে না। বহুমূল্য জিনিসও নয় যে বিলাসিতা মনে হবে। ভালোবাসায় মোড়া হৃদয়ের ইচ্ছে প্রকাশ করুন শরীরে কোথাও একটা চুমু এঁকে দিয়ে। আর সকাল সকাল এই স্টিকারগুলি শেয়ার করে দিন।